Menu

ইসলামিক বাংলা ব্লগ

in

প্রেমের তদবির বা বিজয় লাভের খাস আমল

কোনো নারীকে বৈধ পন্থায় বিবাহ করতে চাইলে নিচের তদবির খুবই কার্যকরি আমল। নিজের পছন্দের নারীকে বশিভূত করে বিবাহ করার আমল তথা প্রেমের তদবির বর্ণিত হয়েছে উক্ত আর্টিকেলে। জায়েজ উপায়ে বর্ণিত এটা একটি অব্যর্থ প্রেমের তদবির। কেউ এই আমল বা তদবির অন্যায় বা অসৎ উদ্দেশ্যে ব্যবহার করলে অবশ্যই গোনাহগার হবেন এবং আমলটিও ব্যর্থ হবে।

আমলের নিয়ম

ইয়া ওহহাবু ইসিমটি ১১ দিনের মধ্যে সোয়া লাখ বার পড়তে হবে। এই আমল পুরোপরি খালওয়াতের নিয়ম মেনে করতে হবে। খালওয়াত কি জানতে চাইলে ভিজিট করুন

যার নিয়ম হলো

৭দিন এই ইসিমটি প্রতিদিন ১১৩৬৪ বার করে পাঠ করবেন এবং বাকী ৪ দিনের প্রতিদিন ১১৩৬৩ বার করে পাঠ করবেন। তাহলে ১১ দিনে মোট সোয়া লক্ষ বার পড়া হবে। চিল্লা শেষ হলে প্রতিদিন ১০১ বার করে এই ইসিম ওজিফা আকারে পাঠ করতে হবে। এবং নিজের শরীরে দম করবেন। এই ইসিমের একটি তাবিজ বানিয়ে আপনার ঠিক ডান বাজুতে বান্ধিয়া লইবে। চিল্লা খতম হলে এই ইসিমের মোযেজা দেখতে পারবেন। অসংখ্য জয়লাভ হবে।

দ্রব্যগুণ ও টোটকা চিকিৎসা শিখতে ভিজিট করুন

যদি আপনি চান হাজারো লোক আপনার কথা শুনবে, আপনাকে মানবে, আপনার কথামতো চলবে তবে এই সকল কাজ উল্লেখিত ইসিম মোবারকের বরকতেই সমাধান হবে। চিল্লা শেষে নামাজ ও রোজার পাবন্দ থাকতে হবে।

ইসিম মোবারকটি হলো-

বিশেষ দ্রষ্টব্য: তাবিজটি খানায়ে আউয়াল থেকে লিখতে হবে। তা না হলে তাবিজের আছর প্রকোট হবে না।

বহু পরীক্ষা-নিরীক্ষা করার পর এই তদবিরটি পাঠকদের কাছে পেশ করা হল। কাজেই বর্ণিত আমল বা তদবিরকে নাজায়েজ কাজে ব্যবহার করা পাপের কাজ। একান্ত প্রয়োজনে এটার আমল করার আম নিদের্শ দেয়া হয়েছে।

অনলাইনে ফ্রি ইনকাম করার সহজ পদ্ধতি জানতে ভিজিট করুন

আমলের আশ্চর্য গুণ দেখতে চাইলে কিংবা আমলের ফলাফল দ্রুত পেতে চাইলে কতিপয় গুরুত্বপূর্ণ নিয়ম মেনে চলতে হবে। এ ব্যাপারে আরো অধিক জানতে চাইলে আমাদের সাইটে প্রকাশিত ‘আমালিয়াত’ ১ম খন্ডের প্রথম অধ্যায় ভালভাবে পড়ে বুঝতে হবে।

এছাড়া ২য় অধ্যায় পড়লেও এ ব্যাপারে অনেক সহযোগিতা পাওয়া যাবে।

যোগাযোগ: nazruld@yahoo.com

অনুবাদ ও সম্পাদনা: হযরত মাওলানা ক্বারী মো: নজরুল ইসলাম সাহেব, ভাদেশ্বরী। (এমএম,এমএ)

প্রয়োজনে যোগাযোগ করবেন: ০১৭১৬-৩৮৬৯৫৮

Leave a Reply

Exit mobile version