Menu

ইসলামিক বাংলা ব্লগ

in

Sponsored Post কি তা জেনে নিতে পারেন এখনই

Sponsored Post কি জেনে নিন

Sponsored Post সম্পর্কে অনেকেই জানতে চান। নিচে এ বিষয়ে আলোচনা করা হল।

একই পোষ্ট বার বার করা থেকে মুক্তি পেতে এবং আপনার রেফারেল বাড়াতে চাইলে Sponsored Post এড হিসেবে প্লেস করেন

অনলাইনে বিভিন্নভাবে নিজের ইনকাম বহুগুণ বাড়াতে রেফারেলের প্রয়োজনীয়তা সবারই রয়েছে কথাটি সবাই জানেন।। তাই অনেক ফ্রীল্যান্সার sylhet786 এ বিভিন্ন সাইট থেকে নিজেদের ইনকামের বিস্তারিত সুবিধা জানিয়ে নিয়মিত পোস্ট করছেন এবং নতুনদের হেল্প করছেন ফলে নতুন পুরাতন উভয়ে উপকৃত হচ্ছেন। যখন কেউ একজন পোস্ট করেন তখন সেটা হোম পেজের সাম্প্রতিক পোস্টের প্রথমেই দৃশ্যমান হয়। এরপর অন্য কেউ পোস্ট করলে ঐ পোষ্টটি নিচে নেমে যায় আর নতুন পোষ্টটি উপরে উঠে আসে। এক সময় অনেক পোস্টের ভিড়ে আপনার পোস্টটা হারিয়ে যায়।

কোমর ব্যথার কারণ ও তার প্রতিকার জানতে এখনই ভিজিট করুন

নিজের পোষ্টকে এই হারিয়ে যাওয়া থেকে বাঁচাতে প্রয়োজন পড়ে Sponsored Post এর। কেননা একটি Sponsored Post জায়গা ভাড়া করে মাসিক বা বাৎসরিক হারে সাব্যস্ত হয়ে থাকে। আর এই পোষ্টটি সর্বদাই পেজের উপরে দৃশ্যমান থাকে।

আপনি চাইলে এটাকে এড হিসেবেও ধরে নিতে পারেন। আপনার কোনো একটি প্রডাক্ট বা কোনো একটি নিউজ লিখে স্পন্সর পোষ্ট হিসেবে মাসিক ভাড়ায় হোম পেজের উপরে দেখাতে পারেন। Sponsored Post সব সময় ফিক্সট হয়ে সবার উপরে স্থায়ীভাবে অবস্থান করে।

তাই একই পোস্ট আপনাকে বার বার করতে হয়। স্পন্সর পোষ্ট এ আপনার পোস্টটি প্লেস করলে পোস্ট নির্দিষ্ট যায়গায় থাকবে সারা মাসব্যাপী। ফলে একটি পোস্ট একবার করেই আপনার পোস্টে পাবেন অনেক অনেক ভিজিটর এবং অনেক অনেক রেফারেল।

স্পন্সর পোষ্ট এর রেট

১ম : ১০০০ টাকা/মাস

২য়:  ৯০০ টাকা /মাস

৩য়:  ৮০০ টাকা /মাস

৪র্থ:  ৭০০ টাকা /মাস

৫ম:  ৬০০ টাকা /মাস

আয়ুর্বেদিক চিকিৎসার উপকারিতা নিয়ে আলোচনা ও বিভিন্ন ঔষধের নাম শিখতে ভিজিট করুন

যোগাযোগ: মো: নজরুল ইসলাম, Email: nazruld@yahoo.com, Mobile: 01716-386958

যে বা যারা এড দিতে বা স্পন্সর পোষ্ট সাবমিট করতে আগ্রহী আমাদের সাথে যোগাযোগ করতে পারেন। আপনার সাইটের ভিজিটর বাড়াতে, এফিলিয়েট মার্কেটিং করতে বা ফেইস বুকে লাইক, কমেন্ট, শেয়ার ইত্যাদি বাড়াতে এড বা Sponsored Post  এর বিকল্প নেই। আমাদের সাইট টিকে ইনকাম ডটকম এ ৫টি স্পন্সর পোষ্ট রয়েছে যেগুলো সব সময় উপরে অবস্থান করে। সাথে থাকার জন্য সবাইকে ধন্যবাদ জানাই।

Leave a Reply

Exit mobile version